বাড়ছে করোনা, তাই বর্তমান পয়েন্ট টেবিলের প্রথমকে কাপ দেয়ার দাবী RCB সমর্থকদের

দেশে ব্যাপক হারে বাড়ছে করোনার প্রকোপ। দ্বিতীয় দফার সংক্রমণে একদিনে লাখের উপরে সংক্রমণ ধরা পড়ছে; সাথে বাংলাতেও এর প্রকোপ বিপুল হারে বৃদ্ধি পেয়েছে। গত ৫ দিনে করোনা রোগের সংক্রমণ নতুন করে প্রায় ৬ লাখ। বর্তমানে এই সংক্রমণ প্রায় ১২ লাখের কাছাকাছি।

এর মধ্যে গত শুক্রবার ৯ এপ্রিল শুরু হয়েছে ক্রিকেটের মহারণ আইপিএল। এবার ঘরের মাঠেই খেলছে সকল দল। তবে মাঠে তেমন কাউকে অনুমতি দেয়া হয়নি দর্শকদের। নিরাপত্তা বলয়ে খেলা হচ্ছে আইপিএলের বিভিন্ন ম্যাচ। এর মধ্যে RCB তে যোগ দিয়েছে করোনা থেকে সেরে ওঠা পাল্লিকাল।

গত ৯ এপ্রিল প্রথম ম্যাচে RCB জয়লাভ করার পর এক ম্যাচের বিচারে তারা এখন পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে। সেই হিসেবে এখন যদি খেলা বন্ধ হয়ে যায় ত পয়েন্ত তালিকায় শীর্ষে আরসিবি। তাই সেই হিসেবে খেলা শেষ করে একবার হলেও কাপ দেয়ার দাবি তুললো কিছু আরসিবি সমর্থক। তাদের দাবী পয়েন্ত তালিকায় যারা আগে তাদের কাপ দিয়ে করোনার জন্য আইপিএল শেষ করা হোক।

আইপিএল আজ অব্দি কোনো ট্রফি জেতেনি তাই আরসিবি ফ্যানদের এই জেতার আশাটাও পুর্ণ হয়ে যাবে। সেই উপলক্ষ্যে কিছু সমর্থক করোনা মোকাবিলায় সচেতনতা মিছিল করার দাবী জানিয়েছে। তারা লাইভ ডেমো দেখাবে কিভাবে মুখে মাস্ক না পরলে করোনা ছড়ায়। এর জন্য প্রধান অতিথি হিসেবে একজন করোনা রুগীকেও ডাকা হয়েছে।

Leave a Comment