RCB জিতলো ম্যাচ কিন্তু কি হলো বিরাট কোহলির? সংশয় ! বিস্তারিত

আজ আইপিএলের প্রথম দিন চলছে মুম্বাইয়ের সাথে ব্যাঙালোরের প্রতিদ্বন্দীতা। প্রথমে ব্যাট করতে নেমে 15 বলে ১৯ করে প্যাভিলিওনে ফেরেন ক্যাপ্টেন রোহিত শর্মা। তারপর শুরু হয় ক্রিশ লিনের পারফর্মেন্স। ১১ ওভারের মাথায় প্যাভিলিয়েনে ফেরেন সূর্য কুমার যাদব। তার সংগ্রহ ২৩ বলে ৩১ রান।

ব্যাট হাতে ক্রিশ লিনের সংগ্রহ ৩৫ বলে ৪৯ রান। ১২ ওভার ৫ বলে প্যাভিলিওনে ফেরেন ক্রিশ। তার সংগ্রহে আছে ৪ টি চার ও ৩ টি ছক্কা। ব্যাট হাতে ক্রিশ লিনের সংগ্রহ ৩৫ বলে ৪৯ রান। ১২ ওভার ৫ বলে প্যাভিলিওনে ফেরেন ক্রিশ। তার সংগ্রহে আছে ৪ টি চার ও ৩ টি ছক্কা। প্রথমার্ধের শেষে মুম্বাইয়ের সংগ্রহ ২০ ওভারে ১৫৯ রান।

১৬০ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে ২০ ওভার খেলে টানটান উত্তেজনার ম্যাচে শেষ রানে জয় লাভ করে আরসিবি। খোয়াতে হয়েছে ৮ উইকেট। শুরুটা ভালো হলেও শেষের দিকে পর পর উইকেটে ঝিমিয়ে পড়ে আরসিবি। হাল ধরতে হয় এবিডেভিলিয়ার্সকে। তবে শেষ ওভারে রান আউট হয়ে তিনিও প্যাভিলিয়ন ফেরেন।

লাস্ট ৪ রান করেন সিরাজ আর হার্শাল প্যাটেল। তবে খেলার সময় দেখা যায় বিরাট কোহলির চোখের ঠিক নিচে গোল হয়ে ফুলে আছে। এটা ঘটেছে মুম্বাই ম্যাচের সময়। ক্যাচ ফসকে সোজা এসে লাগে বিরাটের চোখের নীচে। মিস ফিল্ডিং সাথে চোখের নীচে আঘাতে ফুলে আছে। কি হবে সেই নিয়ে সংশয় ক্রিকেটপ্রেমীদের।

আরও দেখুন এখানে

বিরাটদের আগামী ম্যাচ ১৪ এপ্রিল, ২০২১ হায়দ্রাবাদের বিরুদ্ধে। নিয়মিত আপডেট পেতে সাথে থাকুন।

Leave a Comment