ধর্ম নিয়ে কুরুচিকর মন্তব্য অভিনেতা চঞ্চল চৌধুরী ও তার মা’কে-কি বললেন তিনি? বিস্তারিত

মাতৃদিবস উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় নিজের জন্মদাত্রী মায়ের ছবি শেয়ার করেছেনই। তেমনই নিজের মায়ের সাথে ছবি শেয়ার করেছিলেন বাংলাদেশের অনবদ্য অভিনেতা ও ছোটপর্দায় তথা মুভিতেও জনপ্রিয় চঞ্চল চৌধুরী। বাংলাদেশ টেলিভিশনে ছোটদের অনুষ্ঠানে কাজ থেকে শুরু করে মনপুরা ছবিতে অনবদ্য অভিনয়। আর ঘুরে দাড়াতে হইয়নি এই অভিনেতাকে।

ছোট ও বড় পর্দার প্রিয় অভিনেতার এই মনোরম ছবিতে উজাড় করে ভালোবাসা জানিয়েছেন হাজার হাজার ভক্ত-অনুরাগী। আট ঘন্টার মধ্যেই ছবিতে দেড় লাখের উপর লাইক ও কয়েক হাজার কমেন্ট জমা হয়। যাদের বেশির ভাগই ভালোবাসা, শ্রদ্ধা ও শুভ কামনা জানিয়েছেন অভিনেতার মাকে এবং অভিনেতাকেও।

তবে এক শ্রেণিকে দেখা যায় তার ধর্ম নিয়ে প্রচন্ড রকম গালাগাল ও তার মা;কে মুখে আনা যায় না এমন চারিত্রিক বৈশিষ্ট্য সঙ্গে তুলনা করেছেন। এক চেটিয়া মৌলবাদী ধর্ম সংগঠনের কিছু লোক রীতিমত তার কমেন্ট বক্সে বিভিন্ন বিরুপ মন্তব্য করতে থাকেন। ছবিতে মায়ের সাথে তিনি দাঁড়িয়ে আছেন যেখানে তার মা’য়ের কপালে সিঁদুরের টিপ।

চঞ্চল চৌধুরী আসলে হিন্দু ধর্মাবলম্বী। তার জন্ম বাংলাদেশের পাবনায়। বাংলাদেশের মেজরিটি জনসংখ্যা মুসলিম আর সেখানে কিছু কট্টরপন্থী এমন কমেন্ট কর বসেন। তবে অধিকাংশ মানুষকেই দেখা গেছে তাঁদের প্রতিবাদ করতে। কিছুজন কট্টরপন্থীর এমন অসভ্য আচরণের জন্য প্রতিবাদ করেছেন তার অনুরাগীরা।

তার পোস্টে একাধিক কট্টরপন্থীদের আক্রমনাত্মক বাক্য

প্রসঙ্গত আয়নাবাজি, মনপুরার মত একাধিক হিট ছবির নায়ক চঞ্চল চৌধুরী।

আরও পড়ুনঃ ৬ বছর সিগারেট না খেয়ে ইনি টাকা জমিয়ে কেনেন গাড়ি, মারা গেলেন গাড়ি দূর্ঘটনায়

Leave a Comment