বরের সামনে ‘লাভ বাইট’কে কুকুরের কামড় বলায় রেগে গেলেন বাড়ির চাকর

মিলনের সময় লাভ বাইট যেমন উপভোগ্য, তেমনই লাভ বাইট থেকে হওযা দাগ নিয়ে পরে লজ্জায় পড়তে হয় অনেক সময়। লাভ বাইট সাধারনত ভালোবাসার সম্পর্ক গুলোতেই বেশি দেওয়া হয়। রিলেশনে একে অন্যকে ভালবাসার চিহ্ন হিসাবে, শরীরের বিভন্ন স্থানে লাভ মার্ক দেয়। সেটাই মূলত লাভ বাইট। আর লাভ বাইটেও এরকম চিহ্ন পরে, তবে কোন মার্ক ছাড়াও লাভ বাইট দেওয়া যায়।

লাভ বাইট ছেলে মেয়েকে বা মেয়ে ছেলেকে, মানে দুইজনই দুইজনকে দিতে পারে। দুইজনের ভালোবাসার বহিঃপ্রকাশ হল এটি। লাভ মার্ক অনেকেই তার শরীরে দেখতে চায়। অনেকেই তার পার্টনারকে ভালবাসার চিহ্ন এঁকে দিতে চায়। কারণ এটি অনেকটা সবার কাছে বুঝিয়ে দেওয়া যে এই মানুষটা আমার।

love bite | via Tumblr on We Heart It

তেমনি এক বিস্মিত ঘটনা ঘটেছে নেপালের চালমুন্ডিতে। কাজের সূত্রে স্বামী বাইরে বাইরেই থাকেন, তাই ছেলে বন্ধু পাতিয়েছেন স্ত্রী; আর সেই বন্ধুর থেকে মিলেছে ভালোবাসা ভরা লাভ বাইট। একদিন স্বামী বাড়িতে ফিরে স্ত্রীর কাধে দাগ দেখতে পান, আর বুকেও। জিজ্ঞেস করায় তিনি জানান “কুকুরে কামড়েছে”।

স্বামী সেটা মেনে নিলেও রেগে জান বাড়ির চাকর। তিনি হঠাত এসে বলেন, “মালকিন, আমাকে কি কুকুর মনে হয়?” আমি থাকবো না কাজ করবো না” পরে মালকিন অনেক বুঝিয়ে তাকে হাতে রাখেন। তবুও তাঁদের মধ্যে মনো মালিন্য চলছে। স্বামীও দুঃখ প্রকাশ করেন কুকুরের কামড় শুনে।

Leave a Comment