স্পোর্টস ব্রা পরেই ভিডিও নোরা ফাতেহীর; দেখে যুবকদের মনে ঝড়- দেখুন ভিডিও

অভিনয়জগতে সাথে যুক্ত অভিনেতা এবং অভিনেত্রী রা চিরকালই তাদের অভিনয় দক্ষতার জন্য আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন । কখনো কখনো শুধুমাত্র অভিনয় তার কারণ নয় তার পাশাপাশি বিভিন্ন সুপ্ত প্রতিভা আমাদের মনকে আকৃষ্ট করে । তাই অভিনয় জগতের পাশাপাশি সেই সমস্ত অভিনেতা এবং অভিনেত্রী রা আমাদের মনের মনিকোঠায় থেকে যায় চিরকাল । ঠিক সেরকমই একটি নাম হল নোরা ফাতেহি । কানাডিয়ান এই নোরা ফাতেহি হিন্দি চলচ্চিত্র জগতের পা-কা-পো-ক্ত-ভাবে স্থান করে নিয়েছেন।

নোরা ফাতেহি কানাডিয়ান হলেও হিন্দি চলচ্চিত্রের তার অবাধ বিচরণ । শুধুমাত্র যে তিনি নিজেকে অভিনয় জগতের মধ্যে সী-মা-ব-দ্ধ রেখেছে এমনটা কিন্তু নয় । তার পাশাপাশি নোরা ফাতেহি মডেলিং গায়িকা এবং যথেষ্ট প্রতিভাবান একজন নৃত্যশিল্পী হিসেবে পরিচিতি পেয়েছে । বেশি সংখ্যক মানুষ তাকে তার নাচের জন্য চেনেন । বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন নাচের ভিডিও শেয়ার করে থাকেন তিনি তার অনুগামীদের সাথে। মুহূর্তের মধ্যে সে-গু-লি হয়ে যায় ভাইরাল এবং বাড়িয়ে তোলে নিজের জনপ্রিয়তা।

সম্পূর্ণ পোশাক হোক বা স্বল্প পোশাকে নিজেকে একদম মানিয়ে গু-ছি-য়ে নি-তে নোরা ফাতেহি থেকে ভালো কেউ হয়তো জানেন না । কারণ কানাডিয়ান এই হিন্দি অভিনেত্রী স্ব-ল্প-পো-শাকে বিভিন্ন সময় ধরা দিয়েছেন বিভিন্ন মেজাজে । ঠিক সেরকমই একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখানো হয়েছে যে একদম স্ব-ল্প-পোশাকে দুর্ধর্ষ সুন্দর লুক এ নোরা ফাতেহি কে ।

এমন আরও ভিডিও দেখতে ক্লিক করুন

সেই ভিডিওতে দেখা যায় যে নোরা ফাতেহি নিজের ফোনের সেলফি ক্যামেরার মাধ্যমে একটি ভিডিও করেছেন । সেখানে কালো রঙের একটি ছোট পোশাক পরা অবস্থায় দেখা যায় তাকে এবং যার মধ্যে থেকে উঁ-কি মা-র-ছিল স্পষ্টভাবে তার ব-ক্ষ যু-গল । এবং তাতে তিনি খুব আনন্দ উপভোগ করছিলেন এমনটা ভিডিও দেখে বোঝা যাচ্ছিলো । কাজেই এই ধরনের ভিডিও মুহূর্তের মধ্যে যে ন-জর কা-ড়বে তা আর বলার অপেক্ষা রাখে না । ঠিক সেরকমই হলো মুহূর্তের মধ্যে ছ-ড়িয়ে প-ড়ে নেট দুনিয়ার প্রতিটি আ-নাচে-কা-নাচে । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে অনেকে । এসেছে প্রচুর মন্তব্য । ভালো-খারাপ সমস্ত রকম মন্তব্য নিয়ে এই মুহূর্তে ভিডিওটি খবরের শিরোনামে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *